TRP List: অবিশ্বাস্য! এবারের টিআরপি তালিকা দেখলে চমকে যাবেন আপনিও।

Published:

এই সপ্তাহের টিআরপি তালিকায় বদলে গিয়েছে সমস্ত হিসেব। এই সপ্তাহে প্রথম স্থান ধরে রাখতে পারেনি মিঠাই ও গাঁটছড়া। স্টার জলসার ‘ধুলোকোনা’ টিআরপি তালিকায় একটি চমকপ্রদ স্থান দখল করেছে। সম্প্রতি চালু হওয়া দুটি শো- ‘অনুরাগের ছোঁয়া’ এবং ‘গৌরি এলো’, দুটি ধারাবাহিকই রয়েছে প্রথম পাঁচে। অন্যদিকে শন ও শ্রীজলার ‘মন ফাগুন’ বাদ পড়েছে শীর্ষ পাঁচের রেস থেকে। বেঙ্গল টপার হওয়ার দৌড়ে যে ধারাবাহিকের মধ্যে আসল টক্কর চলে অর্থাৎ ‘গাঁটছড়া’ ও ‘মিঠাই’, সেই দুই ধারাবাহিককে পিছনে ফেলে দিয়ে প্রথম স্থান ‘ধুলোকণা’-র দখলে।

ঠিকই শুনছেন, এই প্রথমবার গাঁজাখুরি গল্প (দর্শকদের কথায়) লালন-ফুলঝুরিরা বেঙ্গল টপার হল। ৮.১ পয়েন্ট নিয়ে বেঙ্গল টপার স্টার জলসার ‘ধুলোকণা’। অন্যদিকে মাত্র ০.১ পয়েন্টে পিছিয়ে ‘মিঠাই’ আর ‘গাঁটছড়া’ দ্বিতীয়, তার টিআরপি রেটিং ৮.০। তিন নম্বরে ‘গৌরী এলো’ (৭.৯), চতুর্থ স্থানে ‘আলতা ফড়িং’ (৭.৭)। পঞ্চম স্থানে একসঙ্গে রয়েছে তিনটি সিরিয়াল- স্টার জলসার ‘অনুরাগের ছোঁয়া’, এবং জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা’ ও ‘উমা’ (৬.৯)।

সেরা দশের তালিকা-

প্রথম-  ধুলোকণা (৮.১)

দ্বিতীয়-  মিঠাই (৮.০)

          গাঁটছড়া (৮.০)

তৃতীয়-  গৌরী এলো (৭.৯)

চতুর্থ-  আলতা ফড়িং (৭.৭)

পঞ্চম-  অনুরাগের ছোঁয়া (৬.৯)

          লক্ষ্মী কাকিমা (৬.৯)

          উমা (৬.৯)

ষষ্ঠ-   মন ফাগুন (৬.৮)

সপ্তম-  পিলু (৬.২)

অষ্টম-  আয় তবে সহচরী (৬.১)

নবম-  এই পথ যদি না শেষ হয় (৫.৬)

দশম-   সর্বজয়া (৫.৪)

নন-ফিকশন-এ স্টার জলসার রিয়ালিটি শো ‘ইসমার্ট জোড়ি’ কে হারিয়ে ফের এগিয়ে জি বাংলার ‘দাদাগিরি’। তাদের রেটিং পয়েন্ট যথাক্রমে ৪.১ ও ৫.০।

Related articles

spot_img

Recent articles

spot_img