সৌপ্তিকের অনুপস্থিতিতে লিভ ইন করছেন তাঁর প্রেমিকা রণিতা দাস ও ইন্দ্রাশিস রায়? ‘খেলা শুরু’ তবে?

Published:

নিজের রাজ্যে ফিরে আসছেন অভিনেতা সৌপ্তিক চক্রবর্তী।
ফিরেই সম্পূর্ণ নতুন ভূমিকায় অবতীর্ণ হতে চলেছেন তিনি। গত তিন বছরে বলিউডের বেশ কিছু সিনেমা এবং ওয়েব সিরিজে অভিনয় করেছেন সৌপ্তিক । এবার ‘খেলা শুরু’ নামক ওয়েব সিরিজ দিয়ে পরিচালনায় হাতেখড়ি হচ্ছে তাঁর। টলিপাড়ায় কান পাতলেই শোনা যাচ্ছে গুঞ্জন, সৌপ্তিকের অনুপস্থিতিতে নাকি কলকাতায় লিভ ইন করছেন তাঁর প্রেমিকা রণিতা দাস ও ইন্দ্রাশিস রায়!

কি জানা গেল তাকে প্রশ্ন করে?

দুটো কথাই সত্যি বলে জানিয়েছেন সৌপ্তিক। তিনি এও বলেছেন , দুটো ঘটনারই যোগসূত্র তাঁর নতুন ওয়েব সিরিজ। সৌপ্তিকের পরিচালিত প্রথম ওয়েব সিরিজে প্রধান ভূমিকায় অভিনয় করতে চলেছেন ইন্দ্রাশিস এবং রণিতা । সিরিজের নায়ক-নায়িকা অভিষেক-শ্রেষ্ঠা। তাদের ঘিরে গল্প। রহস্য রোমাঞ্চে ভরপুর ।

রণিতা ও সৌপ্তিক

নিজের প্রেমিকার নতুন প্রেম ক্যামেরাবন্দি করতে চলেছেন তিনি। কোনো খারাপ লাগা কি নেই? সৌপ্তিকের জবাব ‘‘এখানে অভিনেতা সত্তা আমায় সামলে দিয়েছে। নইলে সত্যিই হয়তো খারাপ লাগত। সেই সত্তা বুঝিয়েছে, যা হচ্ছে পুরোটাই অভিনয়।’’ সৌপ্তিকের হাত ধরেই সিরিজে অভিষেক ঘটছে অভিনেত্রীর। স্বাভাবিক ভাবেই ভীষণ খুশি তিনি। যদিও সৌপ্তিকের দাবি, চরিত্রের সঙ্গে মানিয়েছে বলেই সিরিজে রণিতা অভিনয় করছেন।

এই সিরিজ দর্শকদের নতুন জুটিও উপহার দিতে চলেছে। এই জুটি নিয়েও আশাবাদী রণিতা। সৌপ্তিকের কথায় , পরিচালনা আর অভিনয় এক দম আলাদা মেরু। দুটো এক সঙ্গে সামলানো যায় না। পরিচালক আরও জানান, খুব তাড়াতাড়ি সিরিজের শ্যুটিং শুরু হয়ে যাবে।

রণিতা

তাহলে ইন্দ্রাশিস-রণিতার ‘খেলা শুরু’ হচ্ছে কী ভাবে? কাহিনিকারের কথায়, আর্ট কলেজ থেকে পাশ করেও ‘অভিষেক’ ওরফে জনপ্রিয় শিল্পী হতে পারেনি। রং-তুলির বদলে তিনি জুয়োর নেশায় ডুবে । বিভিন্ন ধরনের ছবি নিলাম করে উপার্জন করেন তিনি। এ ভাবেই তার আর শ্রেষ্ঠার হাতে আসে একটি রহস্যময় ছবি। সেই ছবি বিক্রি করে অনেক সম্পত্তির মালিক হয়ে ওঠে তারা। তার জন্য একটি গেম খেলতে হয় তাদের। কী সেই ‘গেম’? তারই উত্তর পাওয়া যাবে এই ভৌতিক-রহস্য রোমাঞ্চ সিরিজে।

ইন্দ্রাশিস

ক্লিক ওটিটি প্ল্যাটফর্মে সিরিজটি দেখা যাবে। ইন্দ্রাশিস-রণিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন রানা বসু ঠাকুর এখানে তিনি অপরাধ দমন শাখার তদন্তকারী দুর্দান্ত খলনায়ক। এছাড়াও অসীম রায়চৌধুরী, অমিতাভ আচার্য, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায় এর মতো অভিনেতাদের দেখা যাবে এই সিরিজে। ছোট একটি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন সৌপ্তিক নিজে। এই প্রথম চেনা ছকের বাইরে পা রাখছেন সুজয় প্রসাদও। তাঁকে দেখা যাবে প্রেতচর্চা করতে।

ক্লিক অ্যাপ ডাউনলোড করুন

Related articles

spot_img

Recent articles

spot_img