বলিউড ছবির গানের জন্য কোনও পারিশ্রমিক পাই না: নেহা

Published:

বলিউডের খ্যাতিমান গায়ক নেহা কাক্কর তাকে সোশ্যাল মিডিয়া কুইন বললে ভুল হবে না। নেহা তার গানের পাশাপাশি সামাজিক প্ল্যাটফর্মেও বেশ জনপ্রিয়। তিনি তার নতুন ছবি এবং ভিডিওগুলির কারণে প্রতিদিন খবরে থাকেন। এদিকে, নেহা কাক্কর এবার আরও একটি বড় প্রকাশ করেছেন। এবার তিনি নিজের নয়, বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রি নিয়ে একটি চকিতকারক বিষয় শেয়ার করেছেন।

নেহা কাক্কর সরাসরি বলিউডকে টার্গেট করেছেন। একটি পোর্টালের সাথে কথোপকথনে তিনি বলিউডের অভ্যন্তর প্রকাশ করেছেন। নেহা কাক্কর এই কথোপকথনটিতে বলেছিলেন যে আমরা কখনই বলিউডে গাওয়ার জন্য অর্থ পাচ্ছি না। নেহা বলেছিলেন যে তিনি মনে করেন একটি সুপার হিট গান এলে শোয়ের মাধ্যমে গায়করা অর্থ উপার্জন করবেন।

নেহা কাক্কর আরও বলেছিলেন যে আমি লাইভ পারফরম্যান্স এবং অন্য কোথাও থেকে ভাল পরিমাণ পাই। এভাবেই তিনি প্রকাশ করলেন যে গায়ক বলিউডে বেতন পান না। নেহার এই আলোচনা সোশ্যাল মিডিয়ায় শিরোনাম হয়েছে।

গান গাওয়া ছাড়াও নেহা সোশ্যাল মিডিয়ায় তার টিকটক ভিডিওতেও আলোচনায় রয়েছেন। নেহার টিকটোক ভিডিও ভাইরাল হয়। যা তার ভক্তরা অনেক পছন্দ করেন। তিনি ইন্ডাস্ট্রিতে গ্ল্যামারাস লুকের জন্যও পরিচিত। অতীতে আদিত্য নারায়ণের সাথে তার বিয়ের জন্য তিনি অনেক শিরোনামে ছিলেন।

বৃহস্পতিবার নেহার ভাই টনি কাক্করের জন্মদিন ছিল। ভাইয়ের জন্মদিন উপলক্ষে তিনি একটি ছবি শেয়ার করেছেন। এটি ভাগ করে নেওয়ার পাশাপাশি তিনি লিখেছিলেন, ‘সবচেয়ে নম্র, সবচেয়ে সুন্দর ব্যক্তি, সবচেয়ে মেধাবী, সেরা গাইড, যার কারও প্রতি ঘৃণা নেই, একমাত্র প্রেম, কোটি বছরে আমার সেরা ভাই! তোমার মত আর কেউ নেই আমার ভালবাসা। আমি তোমাকে খুব ভালবাসি। ‘

Related articles

spot_img

Recent articles

spot_img