ফিল্ম ইন্ডাস্ট্রির ২৫ হাজার দিনমজুরকে আর্থিক সাহায্য করবেন সলমন খান

Published:

শাহরুখ খানের পর এবার করোনা ভাইরাসের লড়াইয়ে এগিয়ে এলেন সলমন খান। বুধবার ফেডারেশন অফ ওয়েস্টার্ন ইন্ডিয়ান সিনে এমপ্লয়িজ (‌এফডব্লিউআইসিই)‌–এর পক্ষ থেকে জানানো হয়েছে যে ফিল্ম ইন্ডাস্ট্রিতে কাজ করেন দিনমজুরদের অ্যাকাউন্টে অর্থ পাঠানোর সিদ্ধান্ত নিয়েছেন সলমন খান। ইতিমধ্যেই তিনি সেই সব দিন মজুরদের অ্যাকাউন্টের তথ্য সংগ্রহ করে টাকা পাঠাতে শুরু করেছেন।

দেশে করোনা ভাইরাসের সংক্রমণ রুখতে যে ২১ দিনের লকডাউন চলছে তার প্রভাব বাজেভাবে পড়েছে এই দিনমজুরদের ওপর, সলমন এরকম ২৫ হাজার জনকে আর্থিক সাহায্য করবেন বলে প্রতিশ্রুতি দিয়েছিলেন।

ফিল্ম ইন্ডাস্ট্রির দিনমজুরদের প্রত্যেককে প্রাথমিকভাবে তিন হাজার টাকা করে দিচ্ছেন সলমন যা মঙ্গলবার থেকে দেওয়া শুরু হয়েছে। সলমন এই অর্থ কিছু কিছু করে মজদুরদের অ্যাকাউন্টে দেবেন যাতে এই অর্থের অপব্যবহার না হয়। এরপর আবার কিছু টাকা তিনি পরে দেবেন।

সলমনের বিশ্বস্ত সূত্রের খবর, দেশের পরিস্থিতি যতদিন না ঠিক হচ্ছে ততদিন সলমন এইসব মজদুরদের সাহায্য করে যাবেন। ওই সূত্র থেকে আরও জানা গিয়েছে, ‘‌মঙ্গলবার থেকেই এই প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। আমরা কর্মীদের প্রত্যেক মাসে পর্যাপ্ত অর্থ দেব। পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত শ্রমিকরা এই আর্থিক সহায়তা পাবে।’‌ এফডব্লিউআইসিই জানিয়েছে, যশ রাজ ফিল্মসের পক্ষ থেকেও তিন হাজার কর্মীদের পাঁচ হাজার করে সহায়তা করা হচ্ছে।

Related articles

spot_img

Recent articles

spot_img