নদীতে নেমে প্রেম করতে গিয়ে প্রায় ডুবে যাচ্ছিলেন ‘মন ফাগুন’-এর ঋষিরাজ ওরফে শন বন্দ্যোপাধ্যায় ?

Mon fagun

ছোট পর্দায় ফিরছেন সবার প্রিয় উজান স্যার ওরফে শন বন্দ্যোপাধ্যায় । কিন্তু এ বার আর উজান নয় বরং তাকে দেখা যাবে দুরন্ত প্রেমিক ‘ঋষিরাজ’- এর ভুমিকায়। বর্ষার মরসুম হলেও , শনের পর্দায় খবরে তার ভক্তদের মনে যথারীতি বসন্ত। এই নতুন পথ চলায় শনের সঙ্গিনী সৃজলা গুহ। অভিনয় জগতে প্রথম পা রাখছেন তিনি।

এই নতুন জুটিকে দেখা যাবে স্টার জলসার নতুন ধারাবাহিক ‘মন ফাগুন’-এ। সোমবার, ২৬ জুলাই থেকে শুরু হয়েছে এই ধারাবাহিক, রোজ রাত সাড়ে আটটা যা দেখতে পাবেন দর্শকেরা। দুই প্রযোজক স্নিগ্ধা বসু এবং সানি ঘোষের দাবি, “ঋষিরাজ-পিহুর মিষ্টি প্রেমের গল্প বলবে এই ধারাবাহিক।”

এর মধ্যেই অবশ্য বড়সড় অঘটন । ভরা বর্ষায় কালিম্পঙের নদীতে তীব্র স্রোতে চিত্রনাট্য মেনে প্রেম করতে গিয়েই নাকি বিপত্তিতে পরেন শন- সৃজলা। নিজে ডুবে জাওয়ার অভিনয় করতে গিয়ে শনকেই প্রায় ডুবিয়ে দিয়েছিলেন তাঁর নতুন নায়িকা সৃজলা। ধারাবাহিক শুরু হওয়ার আগে লাইভে এসে এ কথা জানিয়েছিলেন শন । অভিনেতা মজা করে বলেছেন, ‘‘ভাগ্যিস সাঁতার জানতাম। তাই হাজার চেষ্টা করেও ‘পিহু’ ওরফে সৃজলা আমায় পুরোপুরি ডোবাতে পারেনি!’’

কারা আছেন এই নতুন ধারাবাহিকে? জানা গেল, ১৩ বছর পর এই ধারাবাহিকের দৌলতে নতুন করে পর্দা ভাগ করে নিচ্ছেন বিশ্বনাথ বসু-মল্লিকা মজুমদার। তাঁরা পিহুর মাসি-মেসোর চরিত্রে অভিনয় করছেন। পর্দায় আবার একসাথে কাজ করাকে বিশ্বনাথ মজা করে ‘হারানো প্রেম ফিরে পাওয়া’-র তকমা দিয়েছেন।

প্রথমবার রোমান্টিক ধারাবাহিকে দেখা যাবে ‘পাণ্ডব গোয়েন্দা’ খ্যাত অভিনেতা রব দে-কে। আবার অনেকদিন বাদে ছোট পর্দায় ফিরছেন গীতশ্রী রায়। বয়ঃজৈষ্ঠ দের চরিত্র গুলির মধ্যে দেখা যাবে শাশ্বতী গুহ ঠাকুরতাকে।

এ ছাড়াও প্রান্তিক বন্দ্যোপাধ্যায়, অমৃতা দেবনাথ, নীল সহ একাধিক জনপ্রিয় অভিনেতাদের দেখা যাবে এই ধারাবাহিকে। সৃজলার দাবি, “যাঁরা বেড়াতে ভালবাসেন তাঁরা অতিমারির কারণে বেরোতে পারেননি অনেক দিন। এই ধারাবাহিক তাঁদের সেই তৃষ্ণা মেটাবে।” এই ধারাবাহিকেশোনা যাবে ইন্দ্রদীপ দাশগুপ্তের সুর করা নতুন গান। এবং পরিচালনায় লক্ষ্মণ ঘোষ।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here