‘কি করে বলব তোমায়’ ধারাবাহিকের শেষ শ্যুটিং হয়ে গেল। সোশ্যাল মিডিয়ায় আবেগতাড়িত স্বস্তিকা ।

Published:

মাস কয়েক আগে থেকেই টেলিপাড়ায় একগুচ্ছ সিরিয়াল শেষ হওয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। জি বাংলার এক সময়ের হিট সিরিয়াল ‘কি করে বলব তোমায়’ ধারাবাহিক এক বছর আট মাসের মাথায় বন্ধ হতে চলল। টেলিকাস্ট পর্ব চলবে ৬ই অগস্ট পর্যন্ত তবে শুক্রবার শেষবারের মতো রাধিকা আর কর্ণ হয়ে সিরিয়ালের শ্যুটিং শেষ করলেন স্বস্তিকা-ক্রুশল। এদিন সেট জুড়ে ছিল মন খারাপের ছায়া। সে তো হবেই, কত স্মৃতি জড়িয়ে এই ধারাবাহিকে । শ্যুটিং শেষে সোশ্যাল মিডিয়ায় মন খারাপের কথা লিখলেন ধারাবাহিকের মূখ্য চরিত্র স্বস্তিকা। জানালেন রাধিকা সেন তাঁর জীবনে কতখানি গুরুত্বপূর্ণ। 

টিম ‘কি করে বলব তোমায়’ ছবি- স্বস্তিকা -র ইন্সটাগ্রাম

ইনস্টাগ্রামে স্বস্তিকা লিখেছেন, “২৬শে নভেম্বর থেকে ২৩শে জুলাই… শেষ হল তবে এটা আজীবন থেকে যাবে আমার জন্য, স্বস্তিকার মধ্যে রাধিকাও থাকবে। বেশি কিছু লিখতে পারছি না….! ধন্যবাদ আমার প্রযোজক প্রশান্ত রাঠি, সুমিত মিত্তলকে। ধন্যবাদ জি বাংলাকে এই সুযোগটা দেওয়ার জন্য এবং পুরো টিমকে…. রাধিকা আমায় অনেক অনেক কিছু দিয়েছে…. আমার দর্শকদের ধন্যবাদ, আমার টেকনিশিয়ানদের ধন্যবাদ, আমার টিমকে ধন্যবাদ… কি করে বলব তোমায়ের এই সাফল্য অসম্পূর্ণ আপনাদের ধৈর্য,ভালোবাসা, কঠোর পরিশ্রম এবং আর্শীবাদ চাড়া। যদি আবার কালকের কল টাইমটা পেতাম। কি করে বলব তোমায় সব সময় স্পেশ্যাল ছিল, আছে আর থাকবে..!”

আবেগঘন হয়ে পড়েছেন আর এক মূখ্য চরিত্র ‘কর্ণ’ ক্রুশলও। শেষ শুটিং এর স্ক্রিপ্ট হাতে ধরে একটি ছবি পোস্ট করে অভিনেতা লেখেন- “বিদায় কি করে বলব তোমায়… আমার একটা অংশ সঙ্গে নিয়ে যাচ্ছে”।

শোনা গিয়েছিল এই ধারাবাহিকে নতুন পর্ব শুরু হবে, যেখানে ক্রুশল থথাকবেন না তবে থাকবেন স্বস্তিকা । কর্ণ-রাধিকার মেয়েকে নিয়ে চলবে ধারাবাহিক কিন্তু ক্রমশ জানা যায়, তেমনটা হচ্ছে না। বাতিল হয়েছে সিরিয়ালের নতুন পর্ব।

Related articles

spot_img

Recent articles

spot_img