একনজরে জেনে নিন দক্ষিণী এই জনপ্রিয় অভিনেতাদের অবাক করা সম্পত্তির পরিমান

Published:

দক্ষিণ ভারতীয় অভিনেতাদের জনপ্রিয়তার কথা সবাই জানেন। এই জনপ্রিয়তার পাশাপাশি এরকম অনেক দক্ষিণী অভিনেতা আছেন যারা বহু টাকার মালিকও। আর তাঁদের সম্পত্তির পরিমাণ কম করেও হাজার কোটি টাকার বেশি। মাঝেমধ্যেই তাদের রোজগার নিয়ে আলোচনা শোনা যায়।
আসুন দেখে নেওয়া যাক, দক্ষিণের কয়েকজন সুপারস্টার অভিনেতার সম্পত্তির পরিমাণ সম্পর্কে কিছু তথ্য।

চিরঞ্জীবী

১.চিরঞ্জীবী: দক্ষিণী সিনেমার একটা বড় নাম চিরঞ্জীবী। শুধু সিনেমা নয়, রাজনীতিতেও সমান দক্ষতা দেখিয়েছেন তিনি। প্রায় দেড়শোটির বেশি সিনেমায় তিনি অভিনয় করেছেন। বর্তমানে দেড় হাজার কোটি টাকারও বেশি সম্পত্তির মালিক ছিলেন তিনি। যদিও সম্প্রতি এই অভিনেতার মৃত্যুতে প্রত্যেকে শোকস্তব্ধ।

নাগার্জুন

২. নাগার্জুন: দক্ষিণী সুপারস্টার নাগার্জুন শুধু মাত্র হিট সিনেমাই নয়, তাঁর বিলাসবহুল জীবনযাপনের জন্যও পরিচিত। তথ্য অনুযায়ী, নাগার্জুনের বর্তমান সম্পত্তির পরিমাণ তিন হাজার কোটিরও বেশি। হায়দরাবাদে ব্লু ক্রস নামে একটি এনজিও রয়েছে তাঁর । তাঁর একটি প্রোডাকশন হাউসও রয়েছে। যার নাম অন্নপূর্ণা স্টুডিও।

রাম চরণ তেজা

ত. রাম চরণ তেজা: রাম চরণ তেজা দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির হায়েস্ট পেইড অভিনেতাদের মধ্যে একজন।দারুণ অভিনয় ও জনপ্রিয় সিনেমার জন্যও তাঁর খ্যাতি। তথ্য অনুযায়ী, রাম চরণের সম্পত্তির পরিমাণ প্রায় ২৮০০ কোটি টাকা। তিনি নিজেই একটি প্রোডাকশন হাউস পরিচালনা করেন। এর নাম কোনিডেলা প্রোডাকশন কোম্পানি। সেই সঙ্গে তাঁর পোলো টিম ও ট্রু জেট নামে এক এয়ারলাইন ব্যবসাও আছে।

জুনিয়র এনটিআর

৪. জুনিয়র এনটিআর: দক্ষিণী সিনেমার মহাতারকাদের মধ্যে অন্যতম জুনিয়র এনটিআর। তিনি অন্ধ্রপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী এনটি রামারাওয়ের ছেলে। জুনিয়র এনটিআর তাঁর অভিনয় দক্ষতার জন্য পরিচিত। বিভিন্ন মাধ্যমে প্রকাশিত তথ্য অনুসারে, জুনিয়র এনটিআরের এক হাজার কোটি বা তার বেশি টাকার সম্পত্তি রয়েছে।

Related articles

spot_img

Recent articles

spot_img