একই ফিল্মে প্রসেনজিৎ-অমিতাভ-রজনী

Published:

করোনার সংক্রমণ যাতে না ছড়াতে পারে তার জন্য দেশজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষিত হয়েছে। ২৪ মার্চ প্রধানমন্ত্রী সাফ বার্তায় জানান, বাড়িতে থাকাই এই বিপদের মুহূর্তে একমাত্র হাতিয়ার। কারণ সোশ্যাল ডিসটেন্সিং ই কমিয়ে দিতে পারে করোনার প্রকোপ। কিন্তু এতদিন বাড়িতে বসে শিল্পীদের কি আর ভালো লাগে! তাই বলিউড থেকে শুরু করে টলিউড , তথা দক্ষিণের ফিল্ম ইন্ডাস্ট্রির একাধিক তাবড় ‘বাদশা’রা বানিয়ে নিলেন একটি ফিল্ম। তবে, লকডাউনের মধ্যে তৈরি এই ফিল্মে রয়েছে বিশেষ টুইস্ট!

একদিকে বলিউডের শাহেনশাহ, অন্যদিকে দক্ষিণের থালাইভা,আর তাঁদের সঙ্গে টলিউড যাঁকে ‘ইন্ডাস্ট্রি’ বলে চেনে , সেই প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। ভাবলে খানিকটা অবাক হতে হয় ঠিকই! তবে এই তারকা সমাগম দেখা গেল করোনার আবহে। ঠিক যখন ২১ দিনের লকডাউেন ভারত স্তব্ধ তখন দেশের শিল্পীরা দিলেন বড় বার্তা।

শুধুমাত্র অমিতাভ কিম্বা রজনীকান্তই নন, ছবিতে রয়েছেন বলিউডের চকোলেট বয় রনবীর কাপুর, দিলজিৎ দোসাঞ্জ। রয়েছেন প্রিয়ঙ্কা চোপড়া থেকে আলিয়া ভাটরা। এখানেই শেষ নয়। দক্ষিণ শিল্পী মোহনলাল থেতে চিরঞ্জিবীরাও রয়েছেন ছবিতে। আর সবচেয়ে বড় বিষয় যে যাঁর নিজের মাতৃভাষায় ছবিতে সংলাপ বলেছেন।

এই মাল্টি স্টারকাস্টের ছবির সবচেয়ে বড় টুইস্ট হল, প্রত্যেক অভিনেতা নিজের বাড়িতে থেকে আলাদা আলাদা শট নিয়েছেন। আর সেই শট জুড়েই তৈরি হয়েছে ছবিটি। ছবিটি তৈরি হয়েছে সোনি টিভির উদ্যোগে। আর ছবিতে একটি বড় বার্তা দেওয়া হয়েছে , তা হল সকলে যেন বাড়িতে থেকেই করোনা যুদ্ধে অংশ নেন।

Related articles

spot_img

Recent articles

spot_img