আবারও ছোট পর্দায় ফিরছে কে আপন কে পর খ্যাত “পরম”।

Published:

অভিনেতা বিশ্বজিৎ ঘোষ ওরফে কে আপন কে পর খ্যাত পরম। বেশ কিছুদিন ধরেই ছোট পর্দা থেকে তিনি অনুপস্থিত। প্রায় সাড়ে তিন বছর ধরে বাংলা টেলিভিশনে সফলভাবে চলা ডেইলি সোপ অফ-এয়ারের পর, বিশ্বজিৎকে কোনো ডেইলি সোপে দেখা যায়নি। সর্বশেষ প্রতিবেদন থেকে জানা যায় যে তিনি একটি নতুন ধারাবাহিকে ফিরছেন।

আসন্ন একটি পারিবারিক নাটকে প্রধান চরিত্রে দেখা যাবে বিশ্বজিৎকে। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, তাকে তুলনামূলকভাবে নতুন মুখের বিপরীতে জুটি বাঁধতে দেখা যাবে। অভিনেত্রী আরাত্রিকা মাইতি ধারাবাহিকে প্রধান ভূমিকায় অভিনয় করতে পারেন।

বিশ্বজিৎকে ছোট পর্দায় বিশেষ উপস্থিতি ছাড়া অন্য কোনো টেলিভিশন সিরিয়ালে দেখা যায়নি। গুজব থেকে জানা যায়, ‘গোধুলি আলাপ’-এ তার মুখ্য চরিত্রে অভিনয় করার কথা ছিল কিন্তু শেষ পর্যন্ত এই ভূমিকাটি প্রবীণ শিল্পী কৌশিক সেনকে দেখা যায়৷ গুজব বিশ্বাস করা হলে বিশ্বজিৎ শোটির জন্য লুক টেস্টেও অংশ নিয়েছিলেন৷ যদিও নির্মাতা বা অভিনেতা কেউই প্রকাশ্যে এ বিষয়ে কথা বলেননি।

ডেইলি সোপ ‘রাজ্জোটক’-এর মাধ্যমে জনপ্রিয় হয়ে ওঠেন এই অভিনেতা। পরে, তিনি টেলিভিশন সিরিয়াল ‘কে আপন কে পর’-এ অভিনয় করেন যা একটি বিশাল হিট হয়ে ওঠে। ‘কে আপন কে পর’-এর অভিনেত্রী পল্লবী শর্মা ও বিশ্বজিতের জুটি দর্শকদের মধ্যে দারুণ জনপ্রিয় হয়েছিল।

বিশ্বজিৎ “পরম” নামের এক দায়িত্বশীল ব্যক্তির চরিত্রে অভিনয় করেছেন, যিনি পেশায় একজন বিজ্ঞানী। কীভাবে তিনি জবাকে তার স্বপ্নের পেছনে ছুটতে এবং একজন আইনজীবী হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করতে সাহায্য করেন সেটাই গল্পের প্রধান বিষয়। ‘কে আপন কে পর’ তামিল, তেলেগু, কন্নড়, মারাঠি এবং মালায়লাম ভাষায় রিমেক হয়েছে। সাথ নিভানা সাথিয়া-২ হল ‘কে আপন কে পোর’-এর রিমেক।

Related articles

spot_img

Recent articles

spot_img